1. md.zihadrana@gmail.com : admin :
এখন প্রতিমন্ত্রী এই জনপদের সন্তান, পুরো বিশ্বনাথে উন্নয়ন হবে - দৈনিক সবুজ বাংলাদেশ

২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ । সকাল ১০:১২ ।। গভঃ রেজিঃ নং- ডিএ-৬৩৪৬ ।।

সংবাদ শিরোনামঃ
কিশোর গ্যাংয়ের মদতদাতাদের তালিকা করা হয়েছে : ডিএমপি কমিশনার ভালুকায় ছেলের হাতে বাবা খুন গুলফাম বকাউলের গনজোয়ারের নেপথ্যের রহস্য ! গুলশানে স্পা অন্তরালে অপরাধ জগতের ডন বাহার ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য নারী দিয়ে ফাঁদ তীব্র গরমের অতিষ্ঠ জনজীবনে একটি প্রশান্তিময় ও দৃষ্টি নন্দিত উদ্যোগ বিশ্বনাথে পৌর মেয়রের উপর  কাউন্সিলর রাসনা বেগমের মামলা:  মেয়রের বিরুদ্ধে ঝাড়ু– মিছিল, উত্তেজনা তিতাস গ্যাসের সিবিএ সভাপতি মরহুম কাজিম উদ্দিন প্রধানের স্মরনসভা সমবায় লুটে আগষ্টিন পিউরিফিকেশনের সম্পদের পাহাড়ের উৎস কোথায় ? গুলশানে স্পা অন্তরালে দিনে ও রাতে চলছে বাহারের ব্ল্যাকমেলই সহ মাদক বাণিজ্য  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক
এখন প্রতিমন্ত্রী এই জনপদের সন্তান, পুরো বিশ্বনাথে উন্নয়ন হবে

এখন প্রতিমন্ত্রী এই জনপদের সন্তান, পুরো বিশ্বনাথে উন্নয়ন হবে

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:

‘এখন প্রতিমন্ত্রী এই জনপদের সন্তান, পুরো বিশ্বনাথে উন্নয়ন হবে’

সিলেট জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান সিলেট জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আ্যডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, অলংকারী ইউনিয়নে উন্নয়ন কম হয়েছে, এখন প্রতিমন্ত্রী এই জনপদের সন্তান ইনশাআল্লাহ টেংরাসহ পুরো বিশ্বনাথে উন্নয়ন হবে। ছাত্ররাজনীতির সময় থেকে শুরু করে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েও বিভিন্ন সময় টেংরা গ্রামে নানান অনুষ্ঠানে আসতে আসতে টেংরাবাসীর সাথে আত্মীক সম্পর্ক গড়ে উঠেছে আমার।

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হওয়ার পর টেংরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে এ অঞ্চলের রাজনৈতিক নেতৃবৃন্দ আমাকে এনেছিলেন। তখন সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান ছিলাম না, আজ চেয়ারম্যান হয়ে এসেছি। সুতরাং টেংরা প্রাথমিক বিদ্যালয়ের রাস্তা পাকাকরণ করে দেব ইনশাআল্লাহ।

অলংকারি ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল মালিক আবুলের পুত্র প্রবাসী আব্দুল নুর রুবেলের বিবাহ উত্তর অনুষ্ঠানে তার বাড়িতে স্থানিয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান আ্যডভোকেট নাসির উদ্দিন খান এসব কথা বলেন। তিনি মতবিনিময় শেষে টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বৃক্ষপ্রেমিক বশির আলী’র বাগান বাড়ী সরজমিনে পরদর্শন করেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ্যডভোকেট নাসির উদ্দিন খাঁনের সাথে ছিলেন, সিলেট রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিল, সিলেট জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন, মহানগর আওয়ামীলীগের উপ প্রচার সম্পাদক শোয়েব আহমদ, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিম আহমদ সেলিম, প্রাইম ব্যাংক বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট ও দরগাগেইট শাখার ম্যানেজার, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ নেতা তাজ উদ্দিন আহমদ, যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা বৃক্ষপ্রেমিক বশির আলী, সিলেট জেলা যুবলীগের শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক,বিশ্বনাথ উপজেলা কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক মোঃ সিতার মিয়া, বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা সোহাগ মিয়া

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2021
ভাষা পরিবর্তন করুন »